পাবনা প্রতিনিধি : গত ২১ মে পাবনার গোবিন্দা মহল্লায় মোবাইল কোর্টে গিয়ে এক পিডিবির গ্রাহককে চর মারার অভিযোগ করেছে স্নেয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বুলবুল হোসেনের বিরুদ্ধে ।

গোবিন্দা মহল্লার মনসুর আলীর বাড়িতে অবৈধ বিদ্যুৎ সংযোগ কাটতে ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় মনসুর আলীর ছেলে মোক্তার হোসেনের সাথে পাবনার স্নেয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (বিদ্যুৎ বিভাগ) বুলবুল হোসেন তর্ক বিতর্কেও এক পর্যায়ে স্নেয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (বিদ্যুৎ বিভাগ) বুলবুল হোসেন মোক্তার কে চর মেওে গাড়িতে করে তুলে নিয়ে যায় ।

এ বিষয়ে পাবনা বিক্রয় ও বিতরন বিভাগ-২ নেসকো লি: পাবনার নির্বাহী প্রকৌশলী শেখ মো: আমিনুল ইসলাম জানান ঘটনার সত্যতা স্বীকার করে বাংলা ৭১ কে জানান মোক্তার হোসেন খারাপ ভাষায় কথা বলায় ম্যাজিষ্টেট রাগান্বিত হয়ে মোক্তার কে চর মেওে গাড়িতে করে তুলে আনে।

স্নেয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (বিদ্যুৎ বিভাগ) বুলবুল হোসেন কে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আপনার কাছে কি প্রমান আছে নিউজ করলে আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার হুমকী প্রদান করেন ।

নাম প্রকাশে অনিচ্ছুক এক আইনজীবি জানান তিনি এর আগেও তার ব্যক্তিগত স্বাথে সাধারণ মানুষের সাথে খারাপ আচরণ করেছে।

তিনি আরও বলেন একজন আইনের লোক আইন নিজ হাতে তুলে নিতে পারেন না । গোবিন্দা মহল্লার এক ব্যবসায়ী মিন্টু জানান এ ঘটনার সুষ্ঠু বিচার হওয়া দরকার ।

(পিএস/এসপি/মে ২৩, ২০১৮)