বেনাপোল প্রতিনিধি : বেনাপোলে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বেনাপোলে  একটি শোভাযাত্রা বের হয়।

বুধবার সকালে শোভাযাত্রাটি বেনাপোল বাজারের প্রধাান সড়ক হয়ে কাস্টমস হাউজের সামনে প্রদক্ষিণ করে। পরে বেনাপোল প্রেসক্লাবে কেক কেটে ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

দৈনিক যায়যায়দিনের বেনাপোল সংবাদদাতা জি,এম আশরাফের নেতৃত্বে এই র‌্যালিতে অংশগ্রহণ করেন, বেনাপোল বন্দর পরিচালক মোঃ আমিনুল ইসলাম, বেনাপোল পোর্ট থানার এস আই মনির হোসেন, এস আই হারুন সহ বেনাপোল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ জামাল হোসেন, সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশু, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান,বন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মোঃ সাহিদুল ইসলাম শাহীন, সহ-সভাপতি বাচ্চু হাওলাদার, সাধারণ সম্পাদক আয়ুব হোসেন পক্ষী, সহ অর্থ সম্পাদক শামিম হোসেন নয়ন, দপ্তর সম্পাদক মোঃ আরিফুল ইসলাম সেন্টু, সহ-দপ্তর সম্পাদক সুমন হুসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রাসেল ইসলাম, সাহিত্য সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মোঃ জাকির হোসেন, সহ- সাহিত্য সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মোঃ আমিনুর রহমান তুহিন, আইন বিষয়ক সম্পাদক মোঃ জাহিরুল ইসলাম মিলন ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(এসএইচ/এসপি/জুন ০৬, ২০১৮)