রঞ্জন কৃষ্ণ পন্ডিত, টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার মালতী গ্রামের ২য় শ্রেণীর এক স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। 

এ ঘটনায় শনিবার রাতে (৯ জুন) কালিহাতী থানায় মামলা দায়ের করা হয়। ধর্ষণের শিকার ওই ছাত্রীকে শনিবার টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটি উপজেলার কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী। অভিযুক্ত ধর্ষক মাহাবুব (১৮) উপজেলার মালতী গ্রামের প্রবাসী তায়েজ উদ্দিনের ছেলে।

জানা যায়, গত বুধবার শিশুটি প্রতিবেশী ও ধর্ষক মাহাবুবদের বাড়ির উঠানে খেলার সময় মাহাবুব ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটি চিৎকার করলে মাহবুব হোসেন শিশুটির মুখ চেপে ধরে, ধর্ষণ শেষে ওই শিশুকে পুকুরে গোসল করতে পাঠায় এবং এ ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়। পরে বিকেলে ছাত্রীর মা বিষয়টি জানতে পেরে নারান্দিয়ার একটি ফামের্সীতে প্রাথমিক চিকিৎসার পর স্থানীয় ডাক্তার তাকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেয়। পরে তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর পিতা আশরাফ আলী বাদি হয়ে মামলা (নং- ১০, তাং- ০৯/০৬/১৮ ইং) দায়ের করেছে। ঘটনার তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(আরকেপি/এসপি/জুন ১০, ২০১৮)