আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় গৈলা ইউপি উপ-নির্বাচনে দলীয় প্রার্থী হেমায়েত আকন মনোনয়নপত্র দাখিল না করায় দলের সভাপতি আব্দুল লতিফ মোল্লার বক্তব্যকে দলের পরিপন্থী দাবি করে তার বক্তব্য প্রত্যাখ্যান করে তীব্র সমালোচনা করে যৌথ বিবৃতি দিয়েছেন জেলা উত্তর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন লাল্টু ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএম আফজাল হোসেন।

মঙ্গলবার (২৬জুন) উপজেলা বিএনপি দলীয় প্যাডে উল্লেখিত দুই নেতার যৌথ স্বাক্ষর করা প্রেস বিজ্ঞপ্তিতে তার বলেন, উপজেলা বিএনপি সভাপতি আব্দুল লতিফ মোল্লার দেয়া প্রেস বিজ্ঞপ্তি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

আ. লতিফ মোল্লার দেয়া মিথ্যা প্রেসবিজ্ঞপ্তির প্রকাশিত সংবাদ শুধু আগৈলঝাড়া উপজেলা বিএনপিকেই ছোট করেনি, তার এই বক্তব্য কেন্দ্রীয় বিএনপির মহাসচিবকেও অপমান করেছেন।

তারা আরও বলেন, উপজেলা বিএনপির সভাপতি আ. লতিফ মোল্লা বার্ধক্য জনিত কারণে সংগঠন পরিপন্থী বক্তব্য দেয়ায় দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।

আগৈলঝাড়া উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগফনের পক্ষে সভাপতি লতিফ মোল্লার বক্তব্যর প্রত্যাখ্যান করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর কথা জানিয়েছেন নেতারা।

(টিবি/এসপি/জুন ২৬, ২০১৮)