আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : সাত মাসের বকেয়া বিল পরিশোধ না করায় আগৈলঝাড়া উপজেলা সদরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ভেগাই হালদার পাবলিক একাডেমী’র সংযোগ বিছিন্ন করেছে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দীর্ঘ কয়েক মাসের বিল পরিশোধ না করার কারণে বিদ্যালয়ের মূল ভবনের বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করা হয়েছে।

বিদ্যালয়ে বিদ্যুৎ সংযোগ না থাকায় শিক্ষার্থীরা কম্পিউটার ল্যাব ব্যবহার থেবে বঞ্জিত হবার পাশাপাশি প্রচন্ড গরম সহ্য করে ক্লাস করতে বাধ্য হচ্ছে। ব্যহত হচ্ছে বিদ্যালযের স্বাভাবিক কার্যক্রম। রাতের অন্ধকারে বিদ্যালয় চত্তর থাকে অরক্ষিত।

এ ব্যপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক যতীন্দ্র নাথ মিস্ত্রী বকেয়া বিলের কারণে বিদ্যালয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, বকেয়া বিল পরিশোধ না করায় ঈদের বিদ্যালয় বন্ধের সময় পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করেছে।

আগৈলঝাড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার হযরত আলী জানান, সাত মাসের বকেয়া বিলের জন্য তাগাদা দেয়া সত্তেও বিল পরিশোধ না করায় বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করা হয়েছে। বকেয়া বিল পরিশোধ হলেই দ্রুত বিদ্যুৎ সংযোগ প্রদান করা হবে।

(টিবি/এসপি/জুন ২৭, ২০১৮)