আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়া থানা পুলিশ বিশেষ অভিযানে ইমাম অপহরণ মামলার অন্যতম আসামি ও আন্তঃজেলা চোর চক্রের এক সদস্য গ্রেফতার। উদ্ধার করা হয়েছে চোরাই পাঁচটি ইজিবাইক।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক মোল্লা জানান, শুক্রবার রাতে জেলা পুলিশের সহায়তায় থানা পুলিশের বিশেষ অভিযানে মোল্লাপাড়া গ্রামের হারুন হাওলাদারের ছেলে ও বেলুহার নেছারিয়া মাদ্রাসার দ্বিতীয় বর্ষের ছাত্র হাফেজ মো. ইমরানকে অপহরণ ও মুক্তিপন দাবি করা মামলার (নং-২(৫.২.১৮) অন্যতম আসামী উপজেলার বেলুহার গ্রামের মোবারক সরদারের ছেলে মো. এনামুল সরদার (২৫)কে শুক্রবার রাতে রত্নপুর বাজার থেকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে গ্রেফতার করেন।

অন্যদিকে সেরাল গ্রামের ইলিয়াস হাওলাদােেরর ইজিবাইক চুরি মামলার (নং-৬(১৮.৪.১৮) সন্দেহভাজন আসামী গৌরনদী উপজেলার বিল্বগ্রাম এলাকার নোয়াবালী সরদারের ছেলে রুবেল সরদার (২৫)কে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন গ্রেফতার করেন। গ্রেফতারকৃত রুবেলের দেয়া তথ্যমতে, তার নিজ গ্রাম বিল্বগ্রাম ও পতিহার গ্রামের বিভিন্ন স্থান থেকে পাঁচটি ইজিবাইক উদ্ধার করেছে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার দুপুরে আন্তঃজেলা চোর চক্রের অন্যতম সদস্য, পাঁচ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ও দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী ও দত্তেরাবাদ গ্রামের আব্দুল জব্বার ফকিরের ছেলে আবু সাঈদ (৩০)কে গ্রেফতার খুলনা সদর থানার বসুপাড়া এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

(টিবি/এসপি/ জুন ৩০, ২০১৮)