আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর পক্ষে নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করে ভোট প্রার্থনা করছেন বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মিজানুর রহমানের নেতৃত্বে নেতাকর্মীরা নগরীর বিভিন্ন ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ অব্যাহত রেখেছেন। এছাড়া মেয়র প্রার্থী সাদিক আব্দুল্লাহ মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে সকাল থেকে মধ্যরাত পর্যন্ত নগরীর বর্ধিত এলাকাসহ অন্যান্য ওয়ার্ডে গণসংযোগ ও উঠান বৈঠক অব্যাহত রেখেছেন।

অপরদিকে বিএনপি মনোনীত ধানের শীষ মার্কার প্রার্থী এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার গণসংযোগের সময় অভিযোগ করে বলেন, সরকার দলীয় মেয়র প্রার্থীর সমর্থকেরা আমাদের দলীয় নেতাকর্মীদের মারধর হুমকি ধামকি অব্যাহত রেখেছে। এভাবে চলতে থাকলে নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে। মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার নগরীর নাজিরেরপুল এলাকায় গণসংযোগকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সাংসদ মেজবা উদ্দিন ফরহাদ, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সদস্য সচিব এবায়েদুল হক চাঁন প্রমুখ।

নৌকার সমর্থনে উঠান বৈঠক

সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর সমর্থনে নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের বাঘিয়া মাদ্রাসা মাঠে বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠিত উঠান বৈঠকে মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। কাউকে হুমকি ধামকি দিয়ে ভোট নিতে চাইনা। নির্বাচনের দিন প্রতিটি ভোটার কেন্দ্রে গিয়ে যার যার ভোট সে দিবে, যাকে খুশি তাকে দিবে। এনিয়ে কোন সন্দেহ বা শংকা প্রকাশ করার কিছুই নেই।

তিনি আরও বলেন, বিএনপির প্রার্থী ও তার দলের পক্ষ থেকে অভিযোগ করা একটি রোগে পরিনত হয়েছে। বরিশালের জনগন উন্নয়নের বিবেচনা করেই নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে। উঠান বৈঠকে মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

(টিবি/এসপি/জুলাই ১৩, ২০১৮)