গোপালগঞ্জ প্রতিনিধি : ফুটবল খেলা দেখতে যেতে বাধা প্রদান করায় নিজ স্ত্রী লিপি বেগমকে (২৫) ছরিকাঘাতে হত্যা করেছেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন স্বামী ইব্রাহীম শেখ। কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

গত বুধবার (১১ জুলাই) গভীর রাতে গোপালগঞ্জের কাশিয়ানীর মহেশপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামে এ দুর্ঘটনার সূত্রপাত ঘটে। দুর্ঘটনার প্রধান হোতা লিপি বেগমকে হত্যাকারী তার স্বামী ইব্রাহীম শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বৃহস্পতিবার গ্রেফতার করে কাশিয়ানী থানায় তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি লিপি বেগমকে হত্যার বিষয়টি স্বীকার করেন।

এ বিষয়ে ইব্রাহীম শেখ পুলিশকে জানান, তিনি বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে যেতে চাইলে তার স্ত্রী লিপি বেগম তাকে বাধা প্রদান করেন। এমতাবস্থায় ভুলবশত রাগে বশবর্তী হয়ে তিনি তার (লিপি বেগম) পেটে ছুরিকাঘাত করেন এবং রক্ত দেখে নাকি নিজেই (ইব্রাহীম শেখ) জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তার হুঁশ ফিরলে ঘরে সিঁদ কেটে ডাকাত ঢুকে তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর আহত করে এবং তাকেও পিটিয়ে আহত করে বলে সাজানো গল্প বানান তিনি।

তবে এ সাজানো-বানানো গল্প পুলিশের সন্দেহকর মনে হলে পুলিশের কর্মতৎপরতায় তাকে (ইব্রাহীম শেখ) ফরিদপুর মেডিকেল কলেজের ভেতর থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইব্রাহীম শেখকে কাশিয়ানী থানায় নিয়ে এসে রাতে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তিনি লিপি বেগমকে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেন। বাঁচার জন্য তিনি এ গল্প সাজিয়েছেন বলেও শেষমেশ অভিমত প্রকাশ করেন তিনি।

(এফএইচএস/এসপি/জুলাই ১৪, ২০১৮)