রাজশাহী প্রতিনিধি : বিভিন্ন অনিয়মের অভিযোগে রাজশাহীর ৩০নং ওয়ার্ডের বিনোদপুরের ইসলামীয়া কলেজ কেন্দ্রে অবস্থান নিয়েছেন সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। বেলা সাড়ে ১১টা থেকে তিনি ওই কলেজের মাঠে অবস্থান নিয়েছেন। কিছুক্ষণ আগে সেখানে বৃষ্টি হলেও ওঠেননি এ মেয়র প্রার্থী।

তিনি দাবি করেন, বিভিন্ন কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেয়া হয়েছে। নগরীর মোট ১৩৮টি কেন্দ্রের মধ্যে অন্তত ১০০টি কেন্দ্র নিয়ন্ত্রণে নিয়ে নিয়েছে ক্ষমতাসীন দলের কর্মীরা। এ পরিস্থিতিরে প্রতিকার না হওয়া পর্যন্ত তিনি তার অবস্থান থেকে সরবেন না।

তবে ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আব্দল্লাহ হিল সাফি বলেন, এখানে ৪০ শতাংশের ওপর ভোট কাস্ট হয়েছে। ইস্যু না করায় মেয়রদের ব্যালট পেপার শেষ হয়ে গিয়েছিল। ফলে সেখানে প্রায় আধা ঘণ্টা ভোটগ্রহণ বন্ধ থাকে। তবে দেড়টার দিক থেকে ফের ভোটগ্রহণ শুরু হয়েছে।

এদিকে ওই কেন্দ্রে ভোট দিতে আসা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সাইন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. নুরুল আমিন বলেন, তিনি বুথে গিয়ে মেয়র প্রার্থীর ব্যালট পাননি। তাই তিনি ভোট না দিয়েই বের হয়ে এসেছেন। তার জীবনে তিনি এমন অরাজগতার নির্বাচন দেখেননি।

(ওএস/এসপি/জুলাই ৩০, ২০১৮)