বিনোদন ডেস্ক : বলিউডের কোনো সিনেমা মুক্তির আগে অভিনেতা অভিনেত্রীদের ঘুম যেন উঁবে যায়। কিন্তু এ ব্যাপারে একদমই ব্যতিক্রম মি. পারফেকসনিস্ট খ্যাত অভিনেতা আমির খান। সিনেমা মুক্তির আগে কখনোই গলাবাজিতে নামতে দেখা যায় না এ অভিনেতাকে।

গুরুত্বপূর্ণ মিটিং ছাড়া সিনেমার প্রচারণার জন্য খুব একটা বাইরে যান না তিনি। নিজ বাড়িতে বসেই নাকি গোপনে সেরে ফেলেন প্রচারণার কাজ। খবর হিন্দুস্তান টাইমসের।

সম্প্রতি এমন ঘটনাই মাথা চাড়া দিয়েছে। গত একমাস ধরে আমিরের বান্দ্রার বাড়িতে গভীর রাতে আসা যাওয়া করতে দেখা যাচ্ছে কয়েকজন আগুন্তুককে। এ ব্যাপারে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বান্দ্রার এ বাড়িতে প্রতিদিনই গভীর রাত পর্যন্ত মিটিং করছেন আমির।

এ বিষয়ে বাড়ির দাঁড়োয়ানের কাছে জানতে চাইলে তিনি বলেন, অনেক রাতে কিছু লোক আসছে এবং তারা ভোর রাতে বেরিয়ে যাচ্ছে। কিন্তু এ আগুন্তুকদের সম্পর্কে কোনো তথ্য দিতে পারেননি তিনি।

বাড়ির অফিস কক্ষে নিয়মিতই শেষ রাত পর্যন্ত লাইট জ্বলতে দেখা যায়। কিন্তু এতো রাতে কে বা কারা আসছে এবং কি কাজে আসছে এ ব্যাপারে সঠিক কোনো তথ্য মেলেনি।

একটি টেলিভিশন শো এবং রাজকুমার হিরানির সিনেমায় কাজ করছেন আমির খান। গভীর রাতে এ ব্যাপারেই হয়তো বা ঘাম ঝরাচ্ছেন তিনি। রহস্য যাই হোক, এর মধ্য থেকে ব্যতিক্রম কিছু করে সবাইকে তাক লাগিয়ে দিবেন এমনটাই প্রত্যাশা উৎসুক ভক্ত সমর্থকের।

(ওএস/এস/জুলাই ১৪, ২০১৪)