বিনোদন ডেস্ক : ‘রাগিনী এমএমএস-২’ ও ‘টিনা লোলো’ নামের দুটি চলচ্চিত্রে সানি লিওনের সহ অভিনেত্রী হিসেবে দেখা গেছে ভারতীয় অভিনেত্রী রিচা চাড্ডাকে। এ সিনেমা দুটিতে তার চরিত্র খুব একটা গুরুত্বপূর্ণ না হলেও এরই মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন এ অভিনেত্রী।

অবশ্য অভিনয় গুণে নয়, বরং সানি লিওনের সহ অভিনেত্রী হিসেবেই অর্জন করেছেন এই জনপ্রিয়তা। কিন্তু সম্প্রতি ‘মাস্তিজাদী’ নামে একটি সিনেমায় সানি লিওনের সঙ্গে অভিনয় করতে অস্বীকৃতি জানিয়েছেন তিনি। খবর ইন্দো এশিয়ান নিউজ সার্ভিসের।

ইন্ডিয়ান বংশোদ্ভুত কানাডিয়ান এই পর্নো স্টারের সঙ্গে ‘রাগিনী এমএমএস-২’ সিনেমায় রগরগে দৃশ্যে অভিনয় করেছেন রিচা। আর ‘মাস্তিজাদী’ সিনেমাটিও একটি যৌন আবেদনময় কমেডি ধাচের সিনেমা।

সানি লিওনের সঙ্গে দুটি সিনেমায় অভিনয় করলেও এ সিনেমাতে অভিনয়ের অস্বীকৃতি জানানোর কারণ জানতে চাইলে রিচা বলেন, আগের দুটি সিনেমাতেই সানি লিওনের সঙ্গে অভিনয় করাটা ছিল কো-ইনসিডেন্ট।

তিনি আরো বলেন, সানি লিওনের প্রতি আমার যথেষ্ট সন্মান আছে। কিন্তু এই অবস্থায় এসে যৌন আবেদনময়ী কোনো সিনেমায় অভিনয় করাটা পরিবারের জন্যে একদমই অশোভনীয়।

সানি লিওনের সঙ্গে দুটি সিনেমা ছাড়াও ‘ওয়ে লাকি লাকি ওয়ে’ ও ‘গ্যাংস অব ওয়াসিপুর’ সিনেমা দুটিতেও অভিনয় করেছেন রিচা চাড্ডা।

(ওএস/অ/জুলাই ১৫, ২০১৪)