বিনোদন ডেস্ক : এখন থেকে প্রতিদিন রাত সাড়ে ১০টায় বলিউডের জনপ্রিয় তারকা অমিতাভ বচ্চন আপনার ড্রইংরুমে। শুরু হলো সোনি টিভির নতুন সিরিজ যুদ্ধ। আর এই টিভি সিরিজের প্রথম পর্বেই দর্শকদের মন জিতলেন অমিতাভ বচ্চন। সিরিজটির বাকি পর্ব বচ্চন ভোক্তরা কেন দেখবেন সেটিরও দেওয়া হলো ৫টি কারণ :-

১. অ্যাংরি ইয়াং ম্যান ইজ ব্যাক সত্তরের দশকে অ্যাংরি ইয়াং ম্যানের মেজাজে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন অমিতাভ। সেই মেজাজেই ফিরে এসেছেন তিনি। তবে অ্যাংরি হলেও ইয়াং আর নন তিনি। একজন বয়স্ক বিল্ডার যুধিষ্ঠির সিকরওয়ার চরিত্রে অভিনয় করছেন তিনি। নিউরোসাইকোলজিক্যাল ডিসঅর্ডারে ভোগা যুদ্ধ নিজের আদর্শের সঙ্গে আপস না করে লড়াই করেন দুর্নীতির বিরুদ্ধে। প্রথম পর্বেই তাঁর আবির্ভাব ঘটেছে অমিতাভচিত মহিমায়।

২. ধীর কিন্তু গভীর-প্রথম পর্বেই দর্শকদের মনে হয়েছে কিছুটা ধীর গতিতে এগোচ্ছে গল্পো। তবে দৃঢ় চিত্রনাট্য ধরে রাখবে দর্শকদের।

৩. প্রাইম টাইম স্লট-জনপ্রিয়তার শিখরে থাকা বড়ে আচ্ছে লাগতে হ্যায়-এর জায়গায় শুরু হয়েছে যুদ্ধ। জনপ্রিয় টাইম স্লটে সাস-বহু সিরিজ থেকে যুদ্ধ, অনেকটা নতুন স্বাদ দেবে দর্শকদের।

৪. ছোট ও জমাটি-অনিল কপুরের ২৪ সিরিজের মতোই যুদ্ধের চিত্রনাট্যও খুব ছোট। মাত্র ৫ সপ্তাহ চলবে যুদ্ধ।

৫. সৃজনশীল ভাবনা-অনুরাগ কাশ্যপ, সুজিত সরকার, অমিতাভ বচ্চন ও কে কে মেননের একসঙ্গে কাজ মুগ্ধ করবে দর্শকদের। আগামী পর্বগুলোতে দেখা যাবে সারিকা ও নওয়াজউদ্দিন সিদ্দিকিকেও। রয়েছেন তিঘমাংশু ধুলিয়া, জাকির হুসেনও।

(ওএস/এস/জুলাই ১৫, ২০১৪)