কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার নাঙ্গলকোটের মোকরা ইউনিয়নের বাঘমারায় পল্লি বিদ্যুতের তার ছিড়ে পড়ে সিএনজি চালিত অটোরিকশায় থাকা একই পরিবারের তিনজনসহ নিহত হয়েছেন  ৪ জন। আহত হয়েছেন আরো ২ জন । শুক্রবার দুপুর সাঙে ১২ টায় এঘটনা ঘটে। নিহতদের দুজন মাওলানা। 

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লার নাঙ্গলকোটের জোড্ডা পূর্ব ইউনিয়নের শংকরপুর গ্রামের মাওলানা আবু তাহের তার পরিবারের সদস্যদের নিয়ে একই উপজেলার ঠোল্লাপাড়া গ্রামে মেয়ের শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টায় তাদের বহনকারী সিএনজি চালিত অটোরিকশায় করে দোলখার- নাঙ্গলকোট সড়কের বাঘমারায় আসার পর পল্লি বিদ্যুতের তার তাদের সিএনজির উপর পড়ে।

এতে বিদ্যুতায়িত হয়ে মাওলানা আবু তাহের, তার ছেলে মাওলানা আবু বায়েদী, মেয়ে ফাহিমা আক্তার, সিএনজি চালক সরওয়ার হোসেন ঘটনাস্থলে মারা যায়। বিদ্যুতায়িত হয়ে ছিঁটকে পড়ায় বেঁচে যান মাওলানা আবু তাহেরের স্ত্রী মরিয়মের নেসা ও শিশু আবদুল্লাহ আল আমিন। তাদের নাঙ্গলকোট উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের উদ্ধার করেছে। থানার অফিসার (তদন্ত) আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

(এইচকেজি/এসপি/সেপ্টেম্বর ২১, ২০১৮)