লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সভাপতি সোহেল চৌকিয়াকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। মোটরসাইকেল ছিনতাই, সন্ত্রাসী কর্মকান্ডসহ দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেয় জেলা কমিটি।

বুধবার রাত ৮টায় জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে উপজেলা ছাত্রলীগ সভাপতি, সাধারণ সম্পাদক ও কলেজ এবং পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত একটি চিঠির মাধ্যমে বহিষ্কারের এ তথ্য নিশ্চিত হওয়া যায়।

দলীয় সূত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা সোহেল চৌকিয়া মোটরসাইকেল ছিনতাইকারী হিসেবে রামগঞ্জে পরিচিত। তার সন্ত্রাসী কর্মকান্ডে রামগঞ্জ পৌরসভার দক্ষিণাঞ্চলের লোকজন অতিষ্ঠ। গত ৫ জানুয়ারি সংসদ নির্বাচনে সে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে নৌকা প্রতিকের ভোট না করে স্বতন্ত্র প্রার্থী সফিকুল ইসলামের আনারস প্রতীকে সমর্থন দিয়ে ভোট করেন। এছাড়াও তার বিরুদ্ধে মোবাইল ছিনতাইসহ একাধিক অভিযোগে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। তার অপকর্মে রামগঞ্জে ছাত্রলীগের সকল অর্জন বিসর্জন হয়ে গেছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এসব ঘটনায় তাকে দলীয় পদবী থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

(এমআরএস/অ/জুলাই ১৬, ২০১৪)