শেরপুর প্রতিনিধি : শেরপুর পৌরসভার ১নং ওয়ার্ড এর মহিলা কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শেরপুর জেলা যুবলীগের সাধারন সম্পাদক ও শেরপুর পৌরসভার কমিশনার নজরুল ইসলামের সভাপতিত্বে ৭ নভেম্বর বুধবার সকাল ১০ টার সময় নবীনগর আদর্শ বিদ্যাপিঠ স্কুল এলাকায় সহস্রাধিক মহিলা কর্মীদের অংশ গ্রহণে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এম.পি।

যুবলীগ নেতা আব্দুল বারী বিপ্লবের সঞ্চালনায় মহিলা কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিনহাজ উদ্দিন মিনাল, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, আওয়ামীলীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ভাতশালা ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম ও হুইপ কন্যা সাদিয়া জাহান অপি ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ, যুব লীগের নেতা আক্কেল আলী, শহর আওয়ামীলীগ ও শ্রমিক নেতা মুজিবুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য হুইপ বীরমুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক বলেন, আমার ২২ বছরের জনপ্রতিনিধির জীবনে এত বড় নারী কর্মী সমাবেশ আগে দেখিনি, আরও বলেন আজকের নারীদের এই বিশাল জমায়েত এইটাই প্রমান করে আওয়ামীলীগের জনপ্রিয়তা কমেনি বলে বরং বেরেছে এবং এত বড় নারী কর্মী সমাবেশ আয়োজন করার জন্য কমিশনার নজরুল ইসলাম কে ধন্যবাদ জানান এবং নৌকার এই জোয়ার যেন না থামে তার জন্য নারী কর্মীদের এক হয়ে কাজ করার আহ্বান জানান। তিনি আরও বলেন এখন আর মানুষের অভাব নাই কারো খাবারের চিন্তা করতে হয়না।

সমাবেশে আওয়ামীগের নেতা কর্মীরা তাদের বক্তব্য বলেন, আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে ১ নং ওয়ার্ডের ৩টি নির্বাচনী কেন্দ্রের সর্বোচ্চ সংখ্যক ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করার প্রত্যয় ব্যক্ত করেন ও “আতিক ভায়ের দুই নয়ন, শেরপুর বাসীর উন্নয়ন” এই স্লোগান দেন।

(এসআর/এসপি/নভেম্বর ০৮, ২০১৮)