শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলার সদর উপজেলার ধলা ইউনিয়নের বাগবাড়ী বাজার এলাকায় আওয়ামীলীগ যুবলীগ অফিসে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শেরপুর-১ আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রার্থী হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিকের কর্মী সমর্থকরা নির্বাচনী অফিস করে নির্বাচনের প্রচার-প্রচারণা চালিয়ে আসছিল।

ভোর রাতে একদল দৃর্বৃত্ত ওই অফিস ভাংচুর পোস্টার ও নৌকায় অগ্নিসংযোগ করেছে। এ ঘটনায় এলাকাবাসী বুধবার সকাল ১১টায় দৃর্বৃত্তদের অবিলম্বে গ্রেফতারের দাবীতে বাগবাড়ী বাজারে এক বিক্ষোভ মিছিল বের করে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদর উপজেলার বাগবাড়ী বাজার এলাকায় ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ ও যুবলীগের অফিসটিতে ওই এলাকার নৌকা প্রতীকের কর্মী সমর্থকরা নৌকা প্রতীকের নির্বাচনী অফিস বানিয়ে নৌকার প্রচার-প্রচারনা চালিয়ে আসছিল। এছাড়াও বাগবাড়ী বাজারে কাপড় দিয়ে নৌকা বানিয়ে টাঙ্গিয়ে দেন।

এদিকে ১৮ ডিসেম্বর মঙ্গলবার বৈরী আবহাওয়ার জন্য কর্মী সমর্থকরা রাত ১১টায় নির্বাচনী অফিসটি বন্ধ করে বাড়ীতে চলে যান।

এদিকে একদল দৃর্বৃত্ত বুধবার ভোররাতে নৌকার নির্বাচনী অফিসে ঢুকে চেয়ার টেবিল ভাংচুর এবং পোষ্টার ও নৌকায় অগ্নিসংযোগ করে ক্ষতিসাধন করে। সকালে কর্মী সমর্থকরা গিয়ে দেখেন অফিস ভাংচুর করা পরে এঘটনাটি নৌকা প্রতীকের প্রার্থী হুইপ আতিকসহ জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দদের জানানো হলে বিষয়টি নিয়ে উদ্যোগ প্রকাশ করেন। এঘটনায় ধলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রইছ উদ্দিন ও সাবেক চেয়ারম্যান মোঃ তসলিম উদ্দিনের নেতৃত্বে অবিলম্বে দৃর্বৃত্তদের গ্রেফতারের দাবীতে বাগবাড়ী বাজারে এক বিক্ষোভ মিছিল বের করেন।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়াও পুলিশ বাগবাড়ী বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে।

(এসআর/এসপি/ডিসেম্বর ২০, ২০১৮)