নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী কবিরহাট উপজেলাধীন সুন্দলপুর ইউনিয়নের আব্দুল্যা মিয়ার হাট বাজারের পার্শ্বে গরু চুরির প্রস্তুতি কালে শাহাদাত হোসেন (২৮) নামের এক জনকে আটক করেছে এলাকাবাসী।

স্থানীয়রা জানান, সোমবার দিবাগত রাত ২ঘটিকার দিকে বাজারের পার্শ্বে একটি পিকআপ ভ্যান দাড়িয়ে থাকতে দেখে ও পিকআপ ভ্যানে থাকা লোকদের আচারণ সন্দেহ জনীত হওয়ায় তাদেরকে জিজ্ঞাসাবাদে সঠিক জবাব না দিতে পারায় বাজারে অবস্থানরত কবিরহাট থানার পেট্রোল ডিউটিতে কর্মরত পুলিশ সদস্যদের জানালে তৎখনাত তারা ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকআপ ভ্যানের পিছনের ডিগিতে গাড়িতে থাকা ৫/৬ জন দৌড়ে পালিয়ে যায়।

সামনে ড্রাইভারের আসনে থাকা অবস্থায় শাহাদাকে আটক করা হয়। পরে পুলিশ পিকআপ ভ্যান তল্লাশি করে একটি পাইপগ্যান, কিরিস, চাইনিজ কুড়াল, লাঠি, চেইনকাটার ও দড়ি উদ্ধার করেন এবং সেই সাথে তাদের ব্যবহিত পিকআপভানটিও আটক করে থানায় নিয়ে যান।

আটক কৃত শাহাদাত হোসেন নোয়াখালী সোনাইমুড়ি উপজেলার জগজীবনপুর গ্রামের বসু সর্দ্দার বাড়ির মৃত আব্দুর রশিদের ছেলে।

পরে খবর পেয়ে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং আটকের বিষটি নিশ্চিত করে জানান, উপজেলার বিভিন্ন জায়গায় গরু চুরীর অভিযোগ রয়েছে স্থানীদের সহযোগিতায় তাকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ ও মামলার প্রস্তুতি চলছে জিজ্ঞাসাবদ শেষে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হইবে।

(এস/এসপি/ফেব্রুয়ারি ১৯, ২০১৯)