স্টাফ রিপোর্টার : বগি বিকল হওয়ায়, রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে বিকেল ৩টা ২০ মিনিটে উপকূল ট্রেনটি সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা থাকলেও, নির্ধারিত সময়ের এক ঘণ্টা পরও ট্রেনটি কমলাপুর ছাড়তে পারেনি। আর এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

নোয়াখালী যাওয়ার উদ্দেশ্যে প্রায় এক ঘণ্টা আগে কমলাপুর এসেছেন জামাল উদ্দিন। শুক্রবার বিকেল ৪টা ১৫ মিনিট পর্যন্ত ট্রেনটি না ছাড়ায় হতাশ হয়ে পড়েন এ যাত্রী। আর বিকল ট্রেনের কাজ শেষে কখন ছাড়বে তাও জানেন না যাত্রীরা। বিকেল ৪টার দিকে স্টেশন মাস্টারের কক্ষে গিয়ে এ বিষয়ে সঠিক তথ্য জানতে পারেননি যাত্রীরা। উল্টো প্লাটফর্ম মাস্টার তাদের ধমক দিয়ে ফিরিয়ে দিয়েছেন বলে অভিযোগ যাত্রীদের। একই কারণে স্টেশন মাস্টার ও স্টেশন ব্যবস্থাপকের সঙ্গে যোগাযোগ করতে এসেও তাদের পাওয়া যায়নি বলে জানান যাত্রীরা। জামাল উদ্দিন অভিযোগ করে বলেন, ট্রেন কখন ছাড়বে এ বিষয়ে তার কাছে কোনো তথ্য নেই। কারও কাছ থেকে তথ্যও মিলছে না বলে জানান তিনি।

স্টেশন মাস্টার নিতাই চন্দ্র সংবাদমাধ্যমকে জানান, ট্রেনটির একটি বগি বিকল হয়ে যাওয়ায় নির্ধারিত সময়ে ছাড়া সম্ভব হয়নি। তবে ৫টার দিকে ট্রেনটি সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাবে বলে ‍জানান তিনি।

(ওএস/এটিঅার/জুলাই ২৫, ২০১৪)