নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে মঞ্জুয়ারা বেগম (২৬) নামে এক গৃহবধু খুন হয়েছে।  শুক্রবার রাতে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। গুরুদাসপুর উপজেলার সিধুলী গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

জানা যায়, নিহত মঞ্জুয়ারা বেগম সিংগাপুর প্রবাসী মানিক হোসেনের স্ত্রী। এ ঘটনায় নিহতের বাবা আজাহার আলী বাদী হয়ে শনিবার গুরুদাসপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

পুলিশ জানায়, মঞ্জুয়ারা বেগম শুক্রবার রাতে খাওয়া দাওয়া করে নিজ ঘরে ঘুমাতে যায়। এসময় দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। নিহতের শিশুর কান্নার শব্দে প্রতিবেশী সহ শ্বশুড়ালয়ের লোকজন ওই বাড়িতে গিয়ে মঞ্জুয়ারার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ রাতেই লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পুলিশ তাৎক্ষনিক এই হত্যার কারণ জানাতে পারেনি।

গুরুদাসপুর থানার ওসি ফরিদুল ইসলাম জানান, প্রাথমিক তদন্তে পারিবারিক পূর্ব বিরোধের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এই ঘটনায় নিহত মঞ্জুয়ারার বাবা আজাহার আলী বাদি হয়ে তিনজনকে সন্দেহ ভাজন ও অজ্ঞাত তিনজন সহ মোট ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(এমআর/জেএ/জুলাই ২৬, ২০১৪)