বিনোদন ডেস্ক : বলিউডের নায়িকারা তাদের শরীরের ফিগার ধরে রাখতে খুবই তৎপর। তাদের মধ্যে জিরো ফিগারের উজ্জ্বল দৃষ্টান্ত হচ্ছে পতৌদি পরিবারের পুত্রবধূ ও বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। শুকিয়ে যাওয়ার ক্ষেত্রে তাকে কেউই পেছনে ফেলতে পারেনি। কিন্তু ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী এখন পেট ভরে খাওয়া-দাওয়া করছেন।

২০১১ সালের সুপারহিট ছবি 'সিংহাম'-এর দ্বিতীয় কিস্তি 'সিংহাম রিটার্নস'-এ অভিনয় করেন কারিনা। ছবিটি মুক্তি পাবে আগামী ১৫ আগস্ট। এখন ভারতজুড়ে ছবিটির প্রচারণা চালাচ্ছেন কারিনা। রোহিত শেঠি পরিচালিত এই ছবিতে কারিনা অভিনয় করেছেন অজয় দেবগনের সঙ্গে।

ছবিটির প্রচারণা চলাকালে ডায়েট শিকেয় তুলে রেখেছেন তারা। অজয়কে নিয়ে কারিনা পেটপুরে খাচ্ছেন স্যান্ডউইচ, আইসক্রিম, মিসাল পাও এবং পত্রানি মচ্ছির মতো সুস্বাদু সব খাবার। এসব খাবার খেয়ে বেবোর (কারিনার ডাক নাম) মনে পড়ে গেছে ছোটবেলার কথা। তখন ছিল না ডায়েট, ছিল না ধরাবাঁধা কোনো নিয়ম।

এ সম্পর্কে কারিনা বলেন, 'কত বছর পর এ ধরনের খাবার খাচ্ছি! খুব আনন্দ হচ্ছে। আমরা মহারাষ্ট্রের যেখানেই প্রচারণা চালাতে যাচ্ছি, সেখানেই বিখ্যাত খাবারের স্বাদ চেখে দেখছি।' সূত্রঃ মিডডে।

(ওএস/এটিআর/জুলাই ২৭, ২০১৪)