বান্দরবান প্রতিনিধি : যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি’র আন্দোলন ভুলের চোরাবালিতে আটকে গেছে, বিএনপি’র আন্দোলন এখন হতাশার আবর্তে ঘুরপাক খাচ্ছে। জনগনকে নিয়ে আন্দোলন করার মতো সাংগঠনিক ও রাজনৈতিক প্রস্তুতি বিএনপি’র আছে এমন কোন লক্ষণ বাংলাদেশে এখনো দৃশ্যমান নয়।

শনিবার সকাল ১১টায় বান্দরবান জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যোগায্গো মন্ত্রী আরো বলেন, বিএনপি’র আন্দোলনের কোন ইস্যু নাই, জনগন আন্দোলনে নেই এবং জনমতের বিরুদ্ধে আন্দালন করতে গেলে বিএনপি আরো জনবিচ্ছিন্ন হয়ে পড়বে।

তিনি আরো বলেন, শোক সভার নামে কোন ধরনের চাঁদাবাজী সহ্য করা হবে না। বঙ্গবন্ধুর সম্মান রক্ষা করতে হলে শোকাবহ মাসের পর প্রদর্শিত শোকের ব্যানার দুসর হয়ে পড়ার আগে খুলে নিতে হবে। এ ছাড়াও দেশের বিভিন্ন এলাকায় ছড়িয়ে থাকা ছেড়া ব্যানার বঙ্গবন্ধুকে অসম্মান করা হচ্ছে। অতি দ্রুত এসব ব্যানার খুলে ফেলতে হবে। এ ব্যাপারে তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

জেলা আওয়ামীলীগের সভাপতি ক শৈ হ্লা‘র সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় অন্যান্যের মধ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, সহ-সভাপতি শফিকুর রহমান, আব্দুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক কাজী মুজিবর রহমান ও যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষী পদ দাশ প্রমুখ বক্তব্য রাখেন।

(এএফবিএটিঅার/জুলাই ০২, ২০১৪)