সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিবাহ ও ইভটিজিং বিরোধী মুন্সীগঞ্জের সিরাজদিখান থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে । বুধবার সকাল ১১টায় সিরাজদিখান থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুন্সীগঞ্জ  জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। 

সিরাজদিখান থানার ওসি মোঃ ফরিদউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন সিরাজদিখান টংগীবাড়ি সার্কেল মোঃ রাজীবুল ইসলাম, সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন হাওলাদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, কে,বি,ডিগ্রী মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ গিয়াসউদ্দিন মিঞা, রশুনীয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, ইছাপুরা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক নাছিরউদ্দিন, ওসি তদন্ত আজিজুল হক হাওলাদার, শেখরনগর তদন্ত কেন্দ্রের ইচার্জ মোঃ সাইফুল ইসলাম সবুজ ও সিরাজদিখান উপজেলা প্রেসক্লাব সভাপতি সুব্রত দাস রনক প্রমুখ । অনুষ্ঠানে জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিবাহ ও ইভটিজিং কারী তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি। মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।

(এসডিআর/এসপি/অক্টোবর ২৩, ২০১৯)