রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : বেড়াতে যাবার নাম করে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের পর মোবাইলে ভিডিও চিত্র ধারণ করার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। মঙ্গলবার সকাল ৮টার দিকে তাদেরকে সাতক্ষীরা শহরের পলাশপোলের হাসান আবাসিক হোটেল থেকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার বিকালে র‌্যাব ৬ এর সাতক্ষীরা কোম্পানি কমান্ডার লে. এম মাহমুদুল এক প্রেস বিফিং করে এ কথা জানান।

গ্রেফতারকৃত ধর্ষকরা হচ্ছে সাতক্ষীরার তালা উপজেলার জেঠুয়া গ্রামের আনসার আলির ছেলে আকবর গাজি (৩৮) ও একই উপজেলার জালালপুর গ্রামের হাফিজুল মোড়লের ছেলে হোসেন মোড়ল (১৮) ।

র‌্যাব কমান্ডার জানান, সোমবার সকাল ১১টার দিকে সপ্তম শ্রেণির ওই মেয়েটিকে নিয়ে কথিত প্রেমিক আকবর গাজী ও হোসেন মোড়ল বেড়ানোর কথা বলে সাতক্ষীরা শহরের অদুরে মোজাফফর গার্ডেনে যায় । বিকেল সাড়ে তিনটার দিকে সেখান থেকে ফিরে এসে হাসান হোটেলে নিয়ে আসে তাকে। প্রথমে আকবর গাজি ওই ছাত্রীকে ধর্ষণ করে হাসান তার ট্যাবে ছবি ধারন করে। এর পরপরই ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে হোসেন মোড়ল মেয়েটিকে ধর্ষণ করে।

র‌্যাব কর্মকর্তা আরও জানান গোপন সূত্রে এখর পেয়ে মঙ্গলবার সকাল ৮টার দিকে ট্যাবসহ ওই দুই যুবককে শহরের পলাশপোলের এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে ওই মেয়েটির বাবা বাদি হয়ে মামলা করবেন বলেও জানান তিনি।

(আরকে/এসপি/নভেম্বর ২৬, ২০১৯)