ক্রাইম রিপোর্টার : ডিমলা উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের এক সিনিয়র নার্স সহ নীলফামারীতে আরো দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৫ জন।

বৃহস্পতিবার (৭ মে)রাতে জেলা সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান,দিনাজপুর এম আব্দুর রহিম ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষা কেন্দ্রের রিপোর্টে এক নার্স সহ জেলায় নতুন করে আরো দুই জন করোনায় আক্রান্তের তথ্য পাওয়া গেছে।

এ ছাড়াও সদর জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আক্রান্তদের মধ্যে ১৪ দিন পরেও দুই জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। নতুন করে আক্রান্তরা হলেন-ডিমলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স ও জেলা শহরের বাড়াই পাড়ার বাসিন্দা এবং সৈয়দপুর শাখা ইসলামী ব্যাংকের কর্মকর্তা। আক্রান্ত নার্সকে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ও জেলা শহরের বাসিন্দা ব্যাংক কর্মকর্তাকে সদর জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নেয়া হয়েছে।

উল্লেখ, জেলায় এ নিয়ে করোনা আক্রান্ত ৩৫ জন ব্যক্তির মধ্যে ৯জন চিকিৎসা নিয়ে নিজ-নিজ বাড়িতে ফিরে গেছেন ও এক বৃদ্ধ রিপোর্ট আসবার আগেই মৃত্যুবরণ করেন।

(এস/এসপি/মে ০৮, ২০২০)