পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের সদর উপজেলায় নমুনা সংগ্রহের পরীক্ষার পর আরও এক ব্যক্তির শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে । করোনা সনাক্ত ওই ব্যক্তির বাড়ি সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের ধনদেব পাড়া এলাকায়, তার বয়স ৪৫ বছর। এ নিয়ে করোনা ভাইরাসের সনাক্ত রোগীর সংখ্যা দাড়ালো ১১ জনে । 

বৃহস্পতিবার (৭ মে ) সন্ধ্যায় ওই ব্যাক্তির করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় জেলা সিভিল সার্জন ডা. ফজলুর রহমান ।

এদিকে সদর উপজেলা প্রশাসন সন্ধ্যায় ওই ব্যক্তির করোনা সনাক্ত হওয়ার রির্পোট পাওয়ার পরপরই করোনা আক্রান্ত হওয়া ব্যক্তির বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে রেখেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, করোনায় সনাক্ত হওয়া ব্যক্তি সে গত ২ মে ঢাকা থেকে তার গ্রামের বাড়িতে ফিরলে তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয় এবং ৫ মে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করলে আজ ৭ মে ওই ব্যক্তিব নমুনার রিপোর্ট পজেটিভ আসে ।

এদিকে পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান ব্যক্তির করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করে আরো জানান, ওই ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করলে তার নমুনার ফলাফল পজেটিভ আসে এবং তার শরীরে করোনা সংক্রমন হওয়ায় ওই ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।

(এসডি/এসপি/মে ০৮, ২০২০)