নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সব মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের জন্য আর্থিক সহায়তার ঘোষনা দিয়েছিলেন বাংলাশে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক সাংসদ আলহাজ্ব মকবুল হোসেন। তার আলোকে আজ টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় তাঁর নিজস্ব তহবিল থেকে ৬২৭ টি মসজিদের ইমামদের প্রত্যেককে ১ হাজার টাকা করে ঈদ উপহার স্বরুপ দেওয়া হয়েছে। 

শনিবার (২৩ মে) সকালে উপজেলা মিলনায়তনে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর বাবা আলহাজ্ব মকবুল হোসেন প্রেরিত ঈদ উপহার প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম। এসময় তিনি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ইমামদের ভূমিকার জন্য তাদের ধন্যবাদ জানান। পরে তিনি ইমামদের প্রত্যেকের হাতে নগদ ১ হাজার টাকা তুলে দেন ।

উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো.উজ্জ্বল হোসেন মোল্লা বলেন, আমাদের স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর বাবা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক সাংসদ ইমামদের কথা চিন্তা করে তাদের জন্য উপহার স্বরুপ নাগরপুর-দেলদুয়ারের প্রত্যেকটি মসজিদের ইমামদের ঈদ উপহার দেওয়ার ঘোষনা দিয়েছিলেন। আজ নাগরপুর উপজেলার ৬২৭ টি মসজিদের ইমামদের মাঝে ৬ লক্ষ ২৭ হাজার টাকা প্রদান করা হল।

তিনি আরো বলেন, আলহাজ্ব মকবুল হোসেনের নিজ হাতে আপনাদের এ উপহার দেওয়ার কথা ছিল কিন্তু তিনি অসুস্থ থাকায় আসতে পারেননি। আপনারা তার জন্য দোয়া করবেন তিনি যেন সুস্থ্য হয়ে আপনাদের মাঝে আসতে পারেন।

ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, ইসলামিক ফাউন্ডেশন নাগরপুর উপজেলা শাখার ফিল্ড সুপার ভাইজার মাঈন উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো.ফারক হোসেন, গয়হাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজিব আহম্মেদ, উপজেলা ইমাম সমিতির সাধারন সম্পাদক মো.ইব্রাহিম হোসেন খান প্রমূখ।

(আরএস/এসপি/মে ২৩, ২০২০)