সিরাজগঞ্জ প্রতিনিধি : শনিবার রাত ১১.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মহিষলুটি বাজরের  মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। 

গ্রেফতারকৃত আসামী মোঃ আসলাম হোসেন (৩৮), পিতা-মোঃ সাজদার রহমান, গ্রাম -কালিকাপুর , থানা-বাগাতিপাড়া, জেলা-নাটোর ও মোঃ মিজানুর রহমান (৩২), পিতা- মোঃ আহসান হাবীব, গ্রাম- কৈচারপাড়া, থানা- বাগাতিপাড়া, জেলা -নাটোর।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে নাটোর থেকে একটি বড় ইয়াবার চালান ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে । উক্ত সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার মহিষলুটি বাজারে অস্থায়ী চেক পোষ্ট স্থাপন করি। এ সময়ে ঢাকা অভিমুখী একটি প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ২৫৪ পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এছাড়াও মাদক কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল, ০৪ টি সীম কার্ড এবং প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে। মৃনাল সরকার মিলু সিরাজগঞ্জ ।

(এম/এসপি/মে ৩১, ২০২০)