স্টাফ রিপোর্টার, দিনাজপুর : দিনাজপুরে আরেক সাংবাদিক করোনা আক্রান্ত হয়েছে। তিনি হলেন, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সাংবাদিক মো.নাজমুল ইসলাম মিলন(৪২)। সংবাদ সংগ্রহ আর রাজনৈতিক কর্মকাণ্ডে অবিরাম ছুঁটে চলা মিলন করোনা পজেটিভ বলে নিজেই এ প্রতিবেদককে ফেসবুক ইনবক্স প্যাসেঞ্জারে জানিয়েছেন। 

শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য বিভাগ ককর্মকর্তা তাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তাঁর শরীরে তেমন কোন করোনার উপসর্গ নেই। তবে, ৫/৬দিন আগে শরীরে সামান্য জ্বর এবং শরীর ব্যাথা ছিলো তার। তিনি ২২ জুলাই নমুনা পরীক্ষার জন্য দেন। আজ রাতে তার রিপোর্ট এসেছে পজিটিভ। সাংবাদিক মিলন বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি। তিনি জয়যাত্রা টেলিভিশন এবং দৈনিক ভোরের কাগজের বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

এছাড়াও রাজনৈতিক সংংগঠন জাতীয় পার্টি'র (এরশাদ ) উপজেলা পর্যায়ের নেতাও তিনি।সাংবাদিক মিলনের সহযোগিতার হাত প্রসারিত ও সাংগঠনিক ব্যক্তিত্ব। মানবসেবাতেও পিছিয়ে নেই তিনি। এই প্রতিবেদককে তিনি জানিয়েছেন, মনোবলের দিক দিয়ে সুস্থ্য আছেন তিনি। তারপরও তিনি দোয়া কামনা করেছেন সকলের।

উল্লেখ্য, এর আগে দিনাজপুরে আরো ৬ সাংবাদিক করোনা আক্রান্ত হয়েছেন। এরা হলেন, জেলা শহরের প্রবীন সাংবাদিক দৈনিক দিনবদলের সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক কাশী কুমার দাস ঝন্টু, দৈনিক পত্রালাপের ফটো সাংবাদিক ফজলুর রহমান বাবু, হাকিমপুর ( হিলি)উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি গোলাম মোস্তাফিজুর রহমান মিলন এবং বিরামপুর উপজেলার দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি জাকিরুল ইসলাম জাকির। বিরামপুর উপজেলার প্রবীণ সাংবাদিক মোহনা টেলিভিশনের প্রতিনিধি আকরাম হোসেন এবং খানসামা উপজেলার সাংবাদিক ধিমান দাস করোনা আক্রান্ত হয়েছেন। তারা কেউ কেউ এখন সুস্থ্য।

(এস/এসপি/জুলাই ২৫, ২০২০)