গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে রবিবার সকালে দিলবর (১৬) নামে এক অটোভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার শাখাহার ইউনিয়নের পিয়ারাপুর গ্রামের আলাল উদ্দিনের ছেলে। 

জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের বটতলা গ্রামের টকোরগাড়ী নামক স্থানে ধান ক্ষেতে স্থানীয় লোকজন একটি লাশ পড়ে থাকতে দেখে বৈরাগীহাট পুলিশ তদস্ত কেন্দ্রে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধোর করে থানায় নিয়ে আসে।

নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, দিলবর অটোভ্যান নিয়ে প্রতিদিনের ন্যায় শনিবার বিকেলে বাড়ী থেকে বেড় হয়ে যায়। কিন্তু রাতে সে বাড়ীতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। রবিবার সকালে ধান ক্ষেতে তার মৃহদেহ পাওয়া যায়। দেলবরের গলায় গামছা পেঁচানো ছিলো এবং রাস্তার অন্য পাশে তার জুতা পড়ে ছিল।

বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিলন চ্যাটার্জী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অটোভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে গলায় গামছা পেঁচিয়ে শ্বাস রোধ করে দিলবরকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের মামা নুনু মিয়া বাদি হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

(এসআরডি/এসপি/সেপ্টেম্বর ১৩, ২০২০)