তপু ঘোষাল (সাভার উপজেলা) : রাজধানীর সন্নিকটে সাভারে পার্লারে চাকরী দেয়ার নামে এক নারীকে ধর্ষণ করে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আরো প্রায় আট মাস ধর্ষণ করেছে এক প্রবাসী। পুলিশ ধর্ষণের অভিযোগে সোমবার পৌর এলাকার ওয়াপদা রোডের নিজ বাড়ি থেকে ইতালী ফেরত সাদিকুর রহমান সেলিমকে (৪৫) আটক করেছে।

পুলিশ জানায়, গত আট মাস আগে মৃত মজিবর রহমানের ছেলে ইতালী প্রবাসী সাদিকুর রহমান সেলিমের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয় আশুলিয়ার গাজীরচট এলাকার ২২ বছর বয়সী এক নারীর। এরপর পার্লারে চাকরী দেয়ার নামে নিজ বাড়িতে বিভিন্ন প্রলোভনে ওই নারীকে ধর্ষণ করে তার ভিডিও ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকী দেয় সেলিম। ওই ভিডিওর সূত্র ধরে পালাক্রমে প্রায় আট মাস ওই নারীকে ধর্ষণ করে আসছিল সে।

সোমবার সকালে ভুক্তভোগী নারী ওই ইতালী প্রবাসীকে আসামী করে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করলে পুলিশ দুপুরে নিজ বাড়ি থেকে সেলিমকে আটক করে।

ধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। ধর্ষণকারী ব্যক্তিকে সোমবার দুপুরে রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

(টিজি/এসপি/অক্টোবর ০৫, ২০২০)