রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : মাদক বিক্রি ও সেবনের প্রতিবাদ করায় এক ক্ষুদ্র চা-পান বিক্রেতাকে বেধরক পিটিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ দায়ের করেছে কুড়িগ্রামের রাজারহাট থানায়। এ কারণে ওই পরিবারটিকে মেরে ফেলার হুমকী দিয়ে আসছে দূর্বৃত্তরা।

অভিযোগে জানা যায়, উপজেলাধীন নাজিখান ইউনিয়নের মনারকুটি ব্রীজের পাশে ক্ষুদ্র পান ব্যবসায়ী ও মনারকুটি গ্রামে মঞ্জুরুল ইসলাম(৪০) এর ব্যবসা প্রতিষ্ঠানের পাশে একই ইউনিয়নের মল্লিকবেগ কুটিপাড়া গ্রামের মতিয়ার রহমানের পুত্র দিলীপ মিয়া(৩৪) ও দুলাল হোসেন(৩৭) এবং নুরল হকের পুত্র অপু মিয়া(৩৮) প্রায় সময় নেশা জাতীয় মাদকদ্রব বেচা-কেনাসহ সেবন করে মাতলামী করে আসছিল। এরই প্রতিবাদ করায় ওই অভিযুক্ত নেশাখোররা ৪ অক্টোবর রবিবার সন্ধ্যা সাড়ে ৭ ঘটিকার সময় নাজিমখান বালিকা বিদ্যালয় মাঠে ব্যবসায়ী মঞ্জুরুলকে ডেকে নিয়ে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে। এসময় তার সাথে থাকা ৩০ হাজার টাকা নিয়ে যায় দূর্বৃত্তরা । তার আত্মচিৎকারে পার্শ্ববর্তীরা এসে তাকে উদ্ধার করে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

এ ব্যাপারে রাজারহাট থানায় আহত ব্যবসায়ী মঞ্জুরুল ইসলামের স্ত্রী মোছাঃ সোনালী বেগম ৩ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেছে বলে থানার ডিউটি অফিসার নিশ্চিত করেছেন। বুধবার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।

মামলার বাদী সোনালী বেগমের অভিযোগ , অভিযুক্তরা উল্টো প্রাণনাশের হুমকী দিয়ে আসছে। রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার বলেন, অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

(পিএস/এসপি/অক্টোবর ০৭, ২০২০)