সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : ফেনীর সোনাগাজীতে ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রী (১২) ধর্ষণের অভিযোগে তমিজ উদ্দিন নয়ন (৫০) নামে এক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে মতিগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি। 

জানা যায়, ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ির সৈয়দ আহম্মদের ছেলে তমিজ উদ্দিন নয়ন বাড়ির সামনে একটি ফার্নিচার দোকানের ব্যবসায়ী। গত ১ অক্টোবর সকালে ওই দোকানের কর্মচারীর স্কুল পড়ুয়া মেয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় তার (নয়ন) দোকানে নিয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি ওই ছাত্রী তার মা-বাবাকে জানালে তারা প্রথমে সামাজিকভাবে মিমাংসা করার চেষ্টা করেন।

সমাজপতিদের পরামর্শে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে ওই ছাত্রীর মা বাদি হয়ে তমিজ উদ্দিন নয়নকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় তমিজ উদ্দিন নয়নকে দলের সকল পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে বলে জানান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা মো. ইসমাইল।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম জানান, শুক্রবার দুপুরে ধৃত নয়নকে আদালতে সোপর্দ করে ১০দিনের রিমান্ড করা হয়। আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

(এসএম/এসপি/অক্টোবর ০৯, ২০২০)