কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : রোগীর মৃত্যুকে কেন্দ্র করে পটুয়াখালীর কলাপাড়া হাসপাতালে এক নারী চিকিৎসককে লাঞ্চিত ও হুমকি দেয়ার ঘটনায় দায়েরকৃত মামলার আসামী আলাউদ্দিন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার দুপুরে উপজেলার নীলগঞ্জ থেকে মামলার তদন্ত কর্মকর্তা এস আই সুকন্ঠ মৃত রোগীর এ স্বজনকে গ্রেপ্তার করে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, নারী চিকিৎসক তনিমা পারভীন রুমার দায়েরকৃত মামলার দুই নং আসামী আলাউদ্দিন মিয়াকে গ্রেপ্তারের পর আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ মামলাটি গুরুত্ব দিয়ে তদন্ত করছে বলে তিঁনি জানান।

উল্লেখ্য,গত ৭ অক্টোবর রাতে কলাপাড়া হাসপাতালে জবেদা বেগম(৭০) নামে এক নারীর মৃত্যু হয়। এ ঘটনায় ডাক্তারের চিকিৎসায় অবহেলার অভিযোগ এনে নারী চিকিৎসক তনিমা পারভীন রুমাকে রোগীর স্বজনরা লাঞ্চিত করেছে এবং সরকারি কাজে বাঁধা প্রদান করেছে এমন অভিযোগ এনে ৮ অক্টোবর ডাঃ তনিমা কলাপাড়া থানায় ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩০ জনের নামে থানায় মামলা দায়ের করে।

এ মামলা মিথ্যা দাবি করে গত ৯ অক্টোবর মৃত রোগীর স্বজনরা কলাপাড়ায় বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে। তারা জবেদা বেগমের মৃত্যুর জন্য ডাঃ তনিমা পারভীনের দায়িত্বে অবহেলাকে দায়ী করে তার শাস্তির দাবি করেন এবং হয়রানীমুলক ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করেন।

(এমকেআর/এসপি/অক্টোবর ১২, ২০২০)