আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় অর্ধশতবর্ষী এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

থানার ওসি তদন্ত জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার রাজিহার গ্রামের কৃষ্ণ কান্ত রায়ের স্ত্রী রাজ লক্ষী রায় (৫০) এর লাশ উদ্ধার করা হয়েছে।

পরিবার ও হাসপাতালের বরাত দিয়ে তিনি জানান, পারিবারিক কলহের কারণে বৃহস্পতিবার সকালে তিন সন্তারে জননী রাজলক্ষী নিজেদের ঘরে থাকা বিষ পান করলে গুরুতর অসুস্থ হয়ে পরে। স্বজনেরা তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. মামুন মোল্লা রাজলক্ষীকে মৃত ঘোষনা করেণ। পুলিশ লাশ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছে। এঘটনায় থানায় প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু

বরিশালের আগৈলঝাড়ায় পানিতে পরে এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। উপজেলার রাজিহার ইউনিয়নের রামানন্দেরআঁক গ্রামে বৃহস্পতিবার সকালে মৃত. গুরুদাস হালদারের ছেলে বুদ্ধিমন্ত হালদারের (৫৭)পানিতে ডুবে মারা গেছে।

স্বজনেরা পুলিশকে খবর দিলে ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম ফোর্স নিয়েও ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য থানা নিয়ে যান। মৃতর পরিবারের দাবি বুদ্ধিমন্ত মৃগী রোগী ছিলেন। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পানিতে ডুবে শিশুর মৃত্যু

অন্যদিকে একই দিন দুপুরে মারিয়া নামের সাত বছরের এক শিশু পানিতে ডুবে মারা যাওয়ার খবর পাওয়া গেছে। শিশু মারিয়ার কোটালীপাড়া উপজেলার গচাপাড়া (চিত্রাপাড়) গ্রামের খোরশেদ মিয়ার মেয়ে। মারিয়াকে পানি থেকে তুলে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক ডা. দীপু শরীফ মারিয়াকে মৃত ঘোষণা করেন।

(টিবি/এসপি/অক্টোবর ১৫, ২০২০)