রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামে এক সাংবাদিকের জীবন সংশয় হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে খোল চিঠি লিখেছেন। তাঁর এ খোলা চিঠি হুবহু তুলে ধরা হলো।

আমি মোল্লা হারুন উর রশীদ। চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। পারলে সকল ফেসবুক বন্ধুরা আমাকে দোয়া করবেন। আমাকে নিয়ে ষড়যন্ত্র চলছে। যে কোন মহুর্ত্তে আমাকে হত্যা করতে পারে। পরিবার পরিজন নিয়ে আতঙ্কিত আছি। আমি কুড়িগ্রাম জেলা সদরে আমার বাড়ী। কুড়িগ্রাম শহরের মেইন রাস্তা সংলগ্ন মোগলবাসা রোডে সদ্দারপাড়ায় আমারবাড়ী আমার নিজের একটি পত্রিকা রয়েছে সেটির প্রকাশনা অফিস রয়েছে।

আমার পত্রিকায় অফিসে ছাপখানা বসালে পূর্বের শত্রুতার জের ধরে বিভিন্ন প্রকার হয়রানি করে আসছে। বলছে আবাসিক এলাকায় ছাপাখানা দিতে দিবেনা। আমার সংবাদপত্র ক্ষতি সাধন করে আসছে। আমি আর্থিকভাবে ক্ষতির সমুক্ষিন হচ্ছি। আমার বাসা দাদামোড়ের মোগলবাসা রোডের সংলগ্ন। এই রাস্তার পাশে ভারী ও হালকা শিল্প প্রতিষ্ঠান রয়েছে।

অথচ বিভিন্নভাবে আমার প্রতিবেশি আমাকে হয়রানী করছে। এলাকার সকল মানুষ ছাপাখানার পক্ষে শুধু একটি পরিবার আমার সাথে পূর্ব শত্রুতার জের ধরে এ রকম করছে। আমি হলফ করে বলছি, আমার বাসাটা আবাসিক এলাকায় নয়। কুড়িগ্রাম শহরে রাস্তা দু’ধারে ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে এটাই স্বাভাবিক। আবাসিক এলাকা হলে এত শিল্প কারখানা ও দোকানপাট হতোনা। এর বিচার আপনাদের হাতে দিলাম। আমি চরম নিরাপত্তাহীনতায় রয়েছি। দাদামোড় হতে জিগামারীঘাট পর্যন্ত অসংখ্য ব্যবসা প্রতিষ্ঠান গড়ে উঠেছে। এর বিচার আপনাদের হাতে দিলাম।

মোল্লা হারুন উর রশীদ, সম্পাদক ও প্রকাশক দৈনিক চারিদিকে প্রতিদিন, কুড়িগ্রাম প্রতিনিধি এশিয়ান টিভি, ষ্টাফ রিপোটার দৈনিক আমাদের সময়।

(পিএস/এসপি/অক্টোবর ১৫, ২০২০)