রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরের সরিষাবাড়িতে নয় বছরের এক শারীরিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে আরিফ মিয়া (১৯) নামে এক যুবক আটক হয়েছে। শুক্রবার (১৬ অক্টোবর) রাতে অভিযুক্ত ওই যুবককে তার বাড়ি থেকে আটক করে পুলিশ।

আটককৃত আরিফ উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় (পুকুরপাড়) গ্রামের মৃত মেছের আলীর ছেলে। সে ধর্ষিতা শিশুর দুঃসম্পর্কের চাচা।

ধর্ষিতা শিশুর বাবার অভিযোগ, 'মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে আমি রিকশা চালাতে চলে যাই। আমার স্ত্রীও বাড়ির পাশে মাঠে ছাগল চড়াতে যান। বাড়ি ফাঁকা পেয়ে আমাদের প্রতিবেশী ও দুঃসম্পর্কের ভাই আরিফ ঘরে ঢুকে জোরপূর্বক আমার শারীরিক প্রতিবন্ধী মেয়েটাকে ধর্ষণ করে পালিয়ে যায়। ছাগল চড়ানো শেষে আমার স্ত্রী বাড়ি গেলে মেয়েটি ধর্ষণের ঘটনা তাকে জানায়। রাতে বাড়ি ফেরার পর ঘটনাটি আমি জানি।'

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু মো. ফজলুল করীম জানান, শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে ধর্ষিতা শিশুর বাবার অভিযোগে রাত সাড়ে ৭টার দিকে ওই ধর্ষককে তার নিজবাড়ি থেকে আটক করা হয়।

ধর্ষণের ঘটনায় রাতেই থানায় মামলা করেছেন ধর্ষণের শিকার প্রতিবন্ধী শিশুটির পিতা। শনিবার (১৭ অক্টোবর) ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হবে। অভিযুক্ত ধর্ষককে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান এই কর্মকর্তা।

(আরএস/এসপি/অক্টোবর ১৭, ২০২০)