আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের গৌরনদী উপজেলার পূর্ব বাকাই গ্রামের এক গৃহবধূকে (২১) অপহরণ করে ঢাকার মিরপুর এলাকার একটি বাসায় ৫দিন আটকে রেখে ধর্ষণের ঘটনায় ওই গৃহবধুর মা বাদি হয়ে রবিবার রাতে নাসির উদ্দিন হাওলাদার (২২)সহ দুই জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক তৌহিদুজ্জামান জানান, ওই গ্রামের কিশোরী গত ১১ অক্টোবর বাবার বাড়ি থেকে সকালে স্বামীর কাছে ঢাকায় যাওয়ার জন্য রওনা দেন। পথিমধ্যে বাকাই বাজারের কাছে পৌঁছলে পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের এমদাদ হাওলাদারের ছেলে মো. নাসির উদ্দিন হাওলাদার ও তার লোকজন গৃহবধুকে মোটরসাইকেলে করে অপহরণ করে।

ওই গ্রহবধুকে ঢাকার মিরপুর-১৪ এলাকায় নাসিরের নিকটতম আত্মীয়র ভাড়াটিয়া বাসায় নিয়ে ৫দিন আটকে রেখে ধর্ষণ করে। গত ১৬ অক্টোবর রাতে নির্যাতীতা কৌশলে পালিয়ে আসে। এ ঘটনায় নির্যাতিতা নারীর মা বাদি হয়ে রবিবার রাতে নাসির উদ্দিন হাওলাদারসহ দুই জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই মোঃ কামাল হোসেন জানান, ধর্ষিতাকে ডাক্তারি পরিক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

(টিবি/এসপি/অক্টোবর ১৯, ২০২০)