স্টাফ রিপোর্টার, দিনাজপুর : খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন,  বিএনপি নিজের উন্নয়ন করতে পারেনা বলে দেশের উন্নয়ন সহ্য করতে পারে না। এই করোনা মহামারির মধ্যে সমগ্র পৃথিবীর অর্থনীতি যখন স্থবির হয়ে পড়েছে,তখন জাতির জনক  বংগবন্ধুর কণ্যা শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বাংলাদেশের অর্থনীতি যতটা বিপর্যস্ত হয়েছিল, ঠিক একইভাবে ততটা সামনের দিকে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের অর্থনীতি এবং স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়ে নাই। গত বছর মহামারি ছিল না, সরকার তখন প্রতি পূজামণ্ডপে ১২ হাজার করে টাকা দিয়েছিল। এবার দীর্ঘ লকডাউনের পর প্রত্যেকটি পূজামণ্ডপে ১৮ হাজার করে টাকা দিয়েছে সরকার।

দিনাজপুরে রবিবার বিরল উপজেলায় ৯৪টি পুজামন্ডপে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিরল উপজেলা পরিষদ কমপ্লেক্স থেকে উপজেলার ৯৪টি পূজামন্ডপে নগদ অর্থ, নতুন কাপড় ও করোনা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,বিরল উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা জাবের মোহাম্মদ শোয়াইব। অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সবুজার সিদ্দিক সাগর ও সাধারণ সম্পাদক রমাকান্ত রায়সহ অন্যরা উপস্থিত ছিলেন।

এর আগে প্রতিমন্ত্রী উপজেলার বেলপুকুরিয়া শিবমন্দির ও শ্মশান এবং বিরল রেল স্টেশনে দুর্গামন্দিরের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।


(এস/এসপি/অক্টোবর ১৯, ২০২০)