কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ার নীলগঞ্জ আবাসন থেকে মর্জিনা আক্তার রাবেয়া (১৫) নামের নবম শ্রেণির এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার সকালে নীলগঞ্জ আবাসনের ১০০ ব্যারাকের নয় এর ছয় নং কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে। সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে নিহতের স্বজনরা পুলিশকে জানায়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, মঙ্গলবার রাতের কোন একসময় নীলগঞ্জ আবাসনের শ্রমজীবি মো. রাসেলের মেয়ে রাবেয়া ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়। ভোর রাতে পরিবারের লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় দেখে মরদেহ নিচে নামায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। রাবেয়ার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। সে কলাপাড়ার খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনিতে পড়তো। করোনার কারনে দীর্ঘদিন স্কুল বন্ধ থাকায় পড়াশোনা নিয়ে বাবার সাথে মনোমালিন্যের কারনে রাবেয়া আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

(এমকে/এসপি/অক্টোবর ২১, ২০২০)