শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জ উপজেলার পিরব ইউনিয়নের মুগইল গ্রামে সুদের টাকার চাপে মাদ্রাসা শিক্ষকের আত্মহত্যার ঘটনা ঘটেছে!

জানা যায়, ২৭ অক্টোবর মঙ্গলবার সকালে উপজেলার মুগইল গ্রামের রহিম বক্সে ছেলে আব্দুল জলিল(৫০) মাস্টার দৃষ্টির অগচরে সুদের টাকার চাপে বসতবাড়ির তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে! খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্ত শেষে স্থানীয় এলাকাবাসীর অনুরোধে লাশটিকে দাফন কাফনের অনুমতি প্রদান করে।

ঐ এলাকার স্থানীয় বাসিন্দারা বলেন, গত শুক্রবার মাঝিহট্ট ইউনিয়নের গোবিন্দপুর দাখিল মাদ্রাসার শরীরচর্চা শিক্ষক আব্দুল জলিল তার আপন ভাতিজার বিবাহ অনুষ্ঠানের জন্য স্ত্রী ও ছেলে নাদিমসহ বগুড়ার ঝোপগাড়ি ভাড়া বাসা থেকে বাড়িতে আসে। বিবাহ অনুষ্ঠান শেষ করে রবিবার সকালে বগুড়া ভাড়া বাড়িতে স্ত্রী ও ছেলে চলে গেলেও সে বাড়িতেই থেকে যায়। তার স্ত্রী সারিয়াকান্দি হাইস্কুলে শিক্ষকতা করে বলেও তারা জানান।

স্থানীয় বাসিন্দারা ধারণা করে বলেন, সুদমূলে সে বিভিন্ন জায়গা থেকে মোটা অংকের টাকা গ্রহণ করেন। ঐ সুদের টাকা সময় মত পরিশোধ না করার কারণে তা বেড়ে অনেক টাকায় রুপ নেয়। এ চাপের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন।

শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান এ বিষয়ে বলেন, গলায় ফাঁস দিয়ে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে। স্থানীয়দের অনুরোধে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে।

(আর/এসপি/অক্টোবর ২৭, ২০২০)