সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) : কেন্দুয়া উপজেলার ৪ নং গড়াডোবা ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান এমএ আব্দুল আওয়াল আকন্দ। তিনি সে লক্ষ্যে স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়নে গণযোগাযোগ রক্ষা করে চলছেন।

গড়াডোবা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ আওয়াল আকন্দ বলেন, নৌকা যার আমি তার। নৌকা প্রতীকের জন্য দলের কাছে মনোনয়ন চাইব। আমি শতভাগ আশাবাদী নৌকা প্রতীক পেলে নিশ্চিত জয় লাভ করব।

এমএ আব্দুল আউয়াল আকন্দ জানান, তার বাবা গড়াডোবা ইউনিয়নের ডুমদি গ্রামের মরহুম আব্দুল বারেক মুক্তিযুদ্ধের সংগঠক ছিলেন। ১৯৭২ সনে ইউনিয়ন রিলিপ কমিটির চেয়ারম্যান ছিলেন। দুই ভাইয়ের মধ্যে সুলতান আহম্মেদ গড়াডোবা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও কৃষি বিষয়ক সম্পদক হিসেবে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। এমএ আওয়াল আকন্দ রাজনীতির পাশাপাশি সামাজিক বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত। তিনি পুবাইল উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি ও শিমুলতলা রাসেল স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি বান্দনাল বাজার উন্নয়ন কমিটির সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি বলেন, নৌকা পেলেই নির্বাচন করব। নৌকার বাইরে তার কোন অবস্থান থাকবেনা। আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে তিনি ছাড়া অন্য কেউ নৌকা মার্কার প্রার্থী হলেও নৌকার বিজয় নিশ্চিত করতে কোমর বেঁেধ মাঠে কাজ করবেন। এজন্য তিনি সকলকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হওয়ারও আহবান জানান।

(এসবি/এসপি/অক্টোবর ৩০, ২০২০)