আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় একটি মন্দিরের দানবাক্স ভেঙ্গে টাকা চুরির ঘটনায় বিট পুলিশিং অফিসারদের চোর-ডাকাতদের তালিকা করার নির্দেশ দিয়েছেন অতিরিক্তি পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব হাওলাদার। 

থানা অতিরিক্ত দ্বায়িত্বপ্রাপ্ত অফিসার ইন চার্জ (ওসি তদন্ত) মাজহারুল ইসলাম জানান, রবিবার গভীর রাতে উপজেলার কান্দিরপাড় গ্রামের সার্বজনীন কালী মন্দিরের সামনে কংক্রিট নির্মিত দানবাক্সর তালা ভেঙ্গে মন্দিরের প্রণামীর টাকা লুটে নেয় অজ্ঞাতনামা দুর্ব্বিত্তরা।

একই রাতে জোবারপাড় গ্রামের সুশীল হাজরার বাড়ি থেকে ব্যটারি চালিত ভ্যান এবং ভবরঞ্জন হাজরার বসত ঘরের তালা ভেঙ্গে নগদ টাকা চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ একটি চোরের দল।

সোমবার সকালে বিষয়টি স্থানীয় ইউপি সদস্য মশিউর রহমান থানাকে অবহিত করলে এসআই সুশান্ত কুমারকে ঘটনাস্থলে পাঠানো হয়।

এসআই সুশান্ত কুমার দানবাক্সের টাকা চুরির সত্যতা স্বীকার করে বলেন, মাদকাশক্তরা এই ঘটনা ঘটাতে পারে। তদন্ত করে বিষয়টি দেখা হচ্ছে। মন্দিরের পক্ষ থেকে অভিযোগ দিতে বলা হয়েছে, অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এলাকায় ছিঁছকে চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ায় গৌরনদী সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব হাওলাদার ইউনিয়ন ওয়ারী স্ব-স্ব বিট পুলিশিং অফিসারদের সংশ্লিষ্ঠ এলাকার চোর ডাকাতদের নতুন তালিকা তৈরী করে সেই অনুযায়ি ওসি’কে অভিযান পরিচালনা করার নির্দেশ প্রদান করেছেন।

(টিবি/এসপি/নভেম্বর ০২, ২০২০)