আশজাদ রসুল সিরাজী, গাজীপুর : গাজীপুরের বাসন থানা এলাকায় বসবাসকারী শালিকাকে ৩ মাস ধরে ধর্ষণের দায়ে তারই দুলাভাইকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, গাজীপুরের বাসন এলাকার ভাড়াটিয়া বসবাসকারী ভিকটিম(৩০)কে জীবন মেরে ফেলার হুমকি দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে বিগত ০৩ মাস যাবৎ জোরপূর্বক ধর্ষণ করে আসছিল তার দুলাভাই।

২৮ নভেম্বর (শনিবার) দিবাগত রাত সাড়ে দশটায় ভিকটিমের লিখিত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-১ এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মুনির হাসান এর দিক নির্দেশনায় স্পেশালাইজড্ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প গাজীপুরের একটি আভিযানিক দল কড্ডা খোয়ারপাড়া (জয়নাল ড্রাইভার এর বাড়ীর ভাড়াটিয়া) বাসন থানায় বসবাসকারী মৃত জয়নাল আবেদীনের ছেলে মোঃ আলী আকবর(৩৫)কে গ্রেফতার করে।

র‌্যাবের হাতে গ্রেফতারের পর ঘটনার বিষয়ে মোঃ আলী আকবর স্বীকার করে ও নিজের মুখে ঘটনার বর্ণনা দেয়।
বিগত ৩ মাস পূর্বে গ্রেফতাকৃত মোঃ আলী আকবর ভিকটিমকে গার্মেন্টসে চাকুরী দেওয়ার কথা বলে তার গ্রামের বাড়ী থেকে গাজীপুরে নিয়ে আসে। গাজীপুরে আসার পর প্রথমে মোঃ আলী আকবর বাসন এলাকায় স্বামী স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়। এরপর থেকে মোঃ আলী আকবর ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে কু প্রস্তাব দেয় কিন্তু তাতে ভিকটিম রাজি না হওয়ায় জীবনে মেরে ফেলার হুমকি দিয়ে ভিকটিমকে দিনের পর দিন ধর্ষণ করে আসছিল।

র‌্যাব আরো জানায়, বাদী গাজীপুর বাসন থানায় একটি মামলা দায়ের করেছে, যার মামলা নম্বর-৩৫ তারিখ ২৯/১১/২০২০ ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী ২০০৩) এর ৯(১)।

(এস/এসপি/নভেম্বর ২৯, ২০২০)