সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) : কেন্দুয়া উপজেলার ১৪ নং মোজাফরপুর ইউনিয়নের নৌকার প্রার্থী হতে চান তোফায়েল খান। সে লক্ষ্যে তিনি করোনাকালীন সময়েও স্বাস্থ্যবিধি মেনে গণযোগাযোগ রক্ষা করে চলছেন।

ইউনিয়নের চারিতলা গ্রামের ঐতিহ্যবাহী মিল্কিবাড়ির কৃতি সন্তান মৃত আব্দুল আলী খান ও মাতা মোছাঃ জাহানারা মিল্কির চতুর্থ ছেলে তোফায়েল। তিনি ১৯৬৬ সালে ১১ নভেম্বর জন্ম গ্রহণ করেন।

কেন্দুয়া জয়হরি স্প্রাই উচ্চ বিদ্যালয় থেকে ১৯৮৫ সনে এসএসসি পাস করার পর ১৯৯৫ সনে তিনি কেন্দুয়া ডিগ্রী কলেজ থেকে বিএ পাস করেন। তোফায়েল খান ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের সদস্য হয়ে কাজ করেছেন। পরবর্তীতে তিনি মোজাফরপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বর্তমানে তিনি কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। বিগত ২০০৩ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নৌকা প্রতীকের প্রার্থী হতে চান তিনি। নৌকা প্রতীক পেতে ইতিমধ্যে তিনি ইউনিয়নের দলীয় নেতাকর্মী সহ সকল সারির নেতাকর্মীদের সঙ্গে ঘনিষ্ট যোগাযোগ রক্ষা করে চলছেন।

মোঃ তোফায়েল খান বলেন, নৌকার জন্য মাঠে কাজ করছি। নৌকা যার আমিও তার।

(এসবি/এসপি/নভেম্বর ২৯, ২০২০)