আশজাদ রসুল সিরাজী, গাজীপুর : ২৯ নভেম্বর’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ চেতনায় বিশ্বাসী কর্মকর্তাবৃন্দের এক সাধারণ সভা বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদ এর সভাপতি মোঃ সিরাজুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

উক্ত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে উপ-রেজিস্ট্রার মোঃ ফারুক হোসেন মোল্লাকে সভাপতি ও সহকারী পরিচালক (অডিট) মোহাম্মদ শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামী ২০২১-২২ সালের জন্য ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে নির্বাচিত অন্যান্য কর্মকর্তাগণ হলেন: সহ-সভাপতি মোঃ সামসুল হক (প.ও উ.) ও মুহাম্মদ আকরাম হোসেন (আইসিটি সেল), যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আরীফুজ্জামান (কৃষিবনায়ন), সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান রকিব (অর্থ ও হিসাব) ও শারমিন নাহার (প্রশাসন), কোষাধ্যক্ষ মোঃ নাহারুল ইসলাম (কৃষি অর্থনীতি অনুষদ), দপ্তর সম্পাদক মোহাম্মদ শাহ্ আলম মোল্লাহ (গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সাবিউল ইসলাম (গবেষণা দপ্তর), এবং কার্যকরী সদস্য মোঃ মজনু মিয়া (জনসংযোগ), মোহাঃ একরামুল হক (প্রকৌশল শাখা), সহিদুল হাসান (বাজেট শাখা), মোঃ সামছুল হক (গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদ), ডা. মোঃ মঞ্জুরুল মুর্শেদ (মেডিক্যাল সেন্টার)।

নবনির্বাচিত নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে ভাইস-চ্যান্সেলর, ট্রেজারার ও রেজিস্ট্রার এর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

(এস/এসপি/ডিসেম্বর ০১, ২০২০)