রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরার দেবহাটায় ব্লাকমেইলিং করে পরকীয়ার ফাঁদে ফেলে এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় নওয়াব আলী (৩৮) নামের এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার সখিপুর মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় নির্যাতিতা ওই নারী নিজেই বাদী হয়ে ধর্ষক নওয়াব আলীর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃত নওয়াব আলী উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের আকবর গাজীর ছেলে।

নির্যাতিতা ওই নারী জানান, দীর্ঘদিন ধরে তাকে ব্লাক মেইলিং করে পরকিয়ার ফাঁদে ফেলে জোরপূর্বক ধর্ষন করে আসছিলো নওয়াব আলী। বৃহস্পতিবার সে ফের তাকে জোরপূর্বক ধর্র্ষণ করলে বিষয়টি তিনি তার পরিবারকে জানান। একপর্যায়ে নির্য়াতিতা ওই নারী তার পরিবারের সহযোগিতায় বৃহস্পতিবার বিকালে দেবহাটা থানায় ধর্ষক নওয়াব আলীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রাতেই দেবহাটা থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক নওয়াব আলীকে উপজেলার সখিপুর মোড় থেকে গ্রেপ্তার করেন।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যে ধর্ষক নওয়াব আলীকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত ধর্ষককে আদালতে মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। একই সাথে নির্যাতিতা ওই নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

(আরকে/এসপি/ডিসেম্বর ০৪, ২০২০)