নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া পৌরসভার সরদার পাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে উপজেলা কৃষকলীগের সভাপতি শেখ সাহিদুর রহমান সংবাদ সম্মেলন করেছেন।

বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাহিদুর রহমান লিখিত ভাবে জানান, তিনি সরদার পাড়ার কমলা বালা, অনিল কুমার কর্মকার ও সুশীল কুমার কর্মকারসহ বিভিন্ন জনের কাছ থেকে ৫ টি রেজিঃ কবলা দলিলের মূলে ২৬ শতক জমি ক্রয় করে ৪২ বছর ধরে ভোগ দখলে মাধ্যমে বসবাস করে আসছিলেন। সম্প্রতি প্রতিবেশী সুশীল কুমার কর্মকার বাদী হয়ে তাকেসহ অপর ৪ জনকে প্রতিপক্ষ করে নড়াইলের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ১৪৪ ধারা সম্বলিত একটি মামলা দায়ের করেন ।

মামলায় উল্লেখিত তপশিল বর্ণিত দাগ ও খতিয়ান নম্বর সাহিদুর রহমানের স্বত্ব দখলীয় দাগ ও খতিয়ান হতে আলাদা। সুশীল কুমার সাহিদুর রহমানের নামে মিথ্যা মামলা ও ষড়যন্ত্রমূলক ভাবে মানববন্ধন করে তাকে ভূমিদস্যু ও জালিয়াত হিসেবে আখ্যা দিয়ে সামাজিক ও রাজনৈতিকভাবে তার সুনাম ও ভাবমূর্তি ক্ষুন্ন করেছে বলে তিনি অভিযোগ করেন এবং ন্যায় বিচার দাবী করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি গোলাম মোর্শেদ,সাবেক কাউন্সিলর আলিমুজ্জামান, মল্লিকপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি সাইফুর রহমান, যুবলীগ নেতা দিপুল হোসেন, ব্যবসায়ি স্বপন মোল্যা, কৌশিক আহম্মেদ প্রমুখ

(আরএম/এসপি/ডিসেম্বর ১৭, ২০২০)