নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরফকিরা ইউনিয়নে এক প্রবাসীর স্ত্রীর অন্তরঙ্গ মুহুর্তের ছবি প্রকাশের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে রাকিবুল হাসান রাকিব (২২) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে তিনজনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

শনিবার (২৬ ডিসেম্বর) রাত ১০টার দিকে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ তথ্য জানান।

অভিযুুুুক্ত রাকিব চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বারিক ক্যাপ্টেন বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে।

এ ঘটনায় রাকিবের মা রুনা বেগমকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, চার বছর আগে বিয়ে হয় ওই নারীর। বিয়ের পর কোনো এক সময় গৃহবধূর অজান্তে মোবাইল দিয়ে তাদের স্বামী-স্ত্রীর একান্ত মুহূর্তের কিছু ছবি তুলে রাকিব। গৃহবধূর স্বামী বিদেশ যাওয়ার পর ঐ ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে একাধিকবার গৃহবধূকে ধর্ষণ করে রাকিব।

গৃহবধূ ঘটনাটি রাকিবের বাবা-মাকে জানিয়েও কোনো প্রতিকার পাননি। উল্টো তারা গৃহবধূকে অশ্লীল ভাষায় গালমন্দ করেন। গত মঙ্গলবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে আবারও গৃহবধূর কক্ষে ঢুকে গৃহবধূকে পুনরায় ধর্ষণের চেষ্টা চালায় রাকিব।

পরে রাকিবের সঙ্গে গৃহবধূর ধস্তাধস্তির শব্দ পেয়ে পাশের কক্ষ থেকে পরিবারের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। এ সময় রাকিব পালিয়ে যায়। গৃহবধূর শারীরিক অবস্থা খারাপ হলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার ৩নং আসামিকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার মূলহোতা রাকিবকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

(এস/এসপি/ডিসেম্বর ২৬, ২০২০)