স্টাফ রিপোর্টার, কুমিল্লা : কুমিল্লায় বিজিবির অভিযানে ছয় লক্ষাধিক টাকার মাদক ও মসলাসহ আন্যান্য মালামাল আটক করা হয়েছে। বিজিবি সদস্যরা কুমিল্লা জেলার সীমান্ত এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভারতীয় মদ, গাঁজা ও মসলা উদ্ধার করে।

১০-বিজিবি কমান্ডার মো. শহিদুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে বর্ডার গার্ড ব্যাটেলিয়ানের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সীমান্ত এলাকার ১২ টি স্থানে অভিযান পরিচালনা করা হয়। মথুরাপুর বিওপি‘র নির্ভয়পুর এবং খেয়াইশ এলাকায় দুইটি বিশেষ অভিযান পরিচালনা করে ভারতীয় ১৮৪ বোতল হুইস্কি আটক করে সুবেদার মো. হুমায়ুন কবির এর দল। যার আনুমানিক মূল্য প্রায় ৩ লক্ষাধিক টাকা। এছাড়া রাজেন্দ্রপুর, শশীদল, আশাবাড়ী, রামড়া, আমড়াতলী, নির্ভয়পুর, খেয়াইশ, বিল্লার পাড়, গোলাবাড়ি, কেরানী নগর এবং বারইপুর এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় হুইস্কি ৮ বোতল, বিয়ার ৫ বোতল, গাঁজা ১ কেজি, চায়ের কাপ ৩০০ টি, জিরা ১৬ কেজি, গঙ্গাজল ১৪ বোতল, কুপি বাতি ১৯ টি, বাংলাদেশী আমড়া ৯৬০ কেজি এবং ১১২০ কেজি বাংলাদেশী আলু মালিকবিহীন অবস্থায় আটক করা হয়।
আটককৃত মাদকদ্রব্য এবং মালামালের আনুমানিক মূল্য ৬ লক্ষ ৫৮ হাজার দুইশত নব্বই টাকা। আটককৃত মাদকদ্রব্য কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও অন্যান্য মালামাল কাস্টমস অফিসে জমা করা হয়েছে।
(এইচকেজে/এএস/আগস্ট ২১, ২০১৪)