মাদারীপুর প্রতিনিধি : শুভসংঘ মাদারীপুর জেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার গৃহকর্মীদের মধ্যে কম্বল ও শীতের কাপড় বিতরণ ও বেদে পল্লীতে একজন অসহায় প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার দেয়া হয়েছে। এছাড়াও একজন ছাত্রীকে কলেজে ভর্তির জন্য অর্থ দেয়া হয়েছে।

সমাজসেবক ডা. রুনিয়া বেগম আলো, চট্টগ্রামের পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. সামছুল আরেফিন, অ্যাক্ট ফাউন্ডেশনের পক্ষে মেহেদী শামীম, সমাজসেবক মো. জুয়েল মাতুব্বর ও লন্ডন প্রবাসী একজনের সহযোগিতায় এই কম্বল বিতরণ করা হয়।

এছাড়াও মাদারীপুরের মস্তফাপুরে বেদে পল্লীর একজন অসহায় প্রতিবন্ধীর হুইল চেয়ারের প্রয়োজন হলে শুভসংঘের উপদেষ্টা ডা. দিলরুবা ফেরদৌসের আর্থিক অনুদানের মাধ্যমে হুইল চেয়ার দেয়া হয়।

শতাধিক কম্বল প্রথম পর্যায়ে গৃহকর্মী, দ্বিতীয় পর্যায়ে বাড়ি বাড়ি গিয়ে ও রাতের আধারে শুভসংঘের কেএম জুবায়ের জাহিদ সুবিধাবঞ্চিত পথের মানুষদের মধ্যে বিতরণ করেন।

এছাড়াও চট্টগ্রামের পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. সামছুল আরেফিনের কুরিয়ারের মাধ্যমে পাঠানো দুই বস্তা শীতের কাপড় মানবতার গাড়িতে করে বিভিন্ন এলাকায় বিতরণ করা হয়।

এছাড়াও বুধবার সকালের শুভসংঘের উপদেষ্টা ইতালী প্রবাসী আরিফুল ইসলাম মাতুব্বরের দেয়া দুই হাজার একশত টাকা একজন কলেজ ছাত্রীকে দেয়া হয়েছে। ঐ ছাত্রী টাকার অভাবে ডিগ্রী দ্বিতীয় বর্ষে ভর্তি হতে পারছিলেন না।

এসময় উপস্থিত ছিলেন শুভসংঘের কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশী, ব্যবসায়ি তাজ খান, সাংবাদিক ওহিদুজ্জামান কাজল, নাজমুল মোড়ল, মেহেদী হাসান, কেএম জুবায়ের জাহিদ, আসাদুল্লাহ ফাহাদ, তানমিরা সিদ্দিকা জেবু প্রমুখ।

(এ/এসপি/ডিসেম্বর ৩১, ২০২০)